‘বিগ বস’ বাড়িতে গুরু-শিষ্যের প্রেম

অনুপ জালোটা প্রথম বিয়ে করেন গুজরাটের মেয়ে সোনালি শেঠকে, পরিবারের অমতে। বীণা ভাটিয়ার সঙ্গে তাঁর ডিভোর্স হয়ে যায় খুব তাড়াতাড়ি। তাঁর তৃতীয় স্ত্রী ছিলেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী আই কে গুজরালের নাতনি মেধা গুজরাল। ২০১৪ সালে নিউইয়র্কের এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এরপর অসমবয়সী একটি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন অনুপ জালোটা। মেয়েটির নাম জশলিন মাথারু। বয়স ২৮। পাঞ্জাবের মেয়ে। অনুপ জালোটার কাছে গান শিখতেন। এর মাঝেই প্রেম। তিন বছর ধরে তাঁরা একসঙ্গেই থাকছেন। শোনা যাচ্ছে, আগামী বছর তাঁরা বিয়ে করবেন।

প্রখ্যাত ভজনগায়ক অনুপ জালোটার সঙ্গে তাঁর ছাত্রী জশলিন মাথারুর প্রেম চলছে, তা শোনা যাচ্ছে অনেক দিন থেকেই। কিন্তু এবার প্রেমিকাকে নিয়ে সামনে এলেন। গত রোববার রাতে ‘বিগ বস’ অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাঁদের। বিতর্কিত এই রিয়্যালিটি শোর এবারের ভাবনা ‘বিচিত্র জোড়ি’। প্রথম দিন এই শোর ১২তম আয়োজনের প্রতিযোগীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন সঞ্চালক সালমান খান। কিন্তু অনুপ জালোটাকে পরিচয় করিয়ে দেওয়ার সময় থমকে দাঁড়ান। কারণ, তাঁর প্রেমিকাকে দেখে অবাক তিনি। অনুপ জালোটা আর জশলিন মাথারুর বয়সের পার্থক্য ৩৭ বছর!

‘বিগ বস’-এর মঞ্চে জানাজানি হয়েছে তাঁদের সম্পর্কের কথা। অনুপ জালোটা এখানে জানিয়েছেন, তিন বছর ধরে তাঁদের প্রেম চলছে। আর জশলিন মাথারু জানিয়েছেন, অনুপ জালোটার সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে তাঁর কোনো মাথাব্যথা নেই। গান গাওয়ার পাশাপাশি নাচও করেন জশলিন। ভরতনাট্যম ছাড়া তিনি হিপহপ, সালসা আর বেলি ড্যান্সে পারদর্শী।

এদিকে অনুপ জালোটা আর তাঁর ছাত্রী জশলিন মাথারুর ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার বন্যা বয়ে যাচ্ছে। একজন লিখেছেন, ‘যাঁরা এখনো একাকী আছেন, তাঁরা একদম ভাববেন না৷ আপনাদের গার্লফ্রেন্ড কিংবা বয়ফ্রেন্ড এখনো এই পৃথিবীর আলো দেখেনি৷ অনুপ জালোটার যদি ৩৭ বছরের ছোট গার্লফ্রেন্ড হতে পারে, আপনিও একদিন জীবনসঙ্গীকে পাবেন৷’

আরেকজন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তুলনা করে লিখেছেন, ‘তিনি তো প্রিয়াঙ্কাকেও ছাড়িয়ে গেছেন! প্রিয়াঙ্কা না হয় নিজের থেকে ১০-১২ বছরের ছোট ছেলের সঙ্গে বিয়ে করছেন, কিন্তু অনুপ জালোটা তো মেয়ের বয়সী একজনের সঙ্গে প্রেম করছেন৷’

সমালোচনা চলছেই। এখন দেখার অপেক্ষা, অনুপ জালোটা আর তাঁর প্রেমিকা জশলিন মাথারু এই ‘বিগ বস’ বাড়িতে কত দিন টিকে থাকতে পারেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment